রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

`টেরেস অন দ্যা পার্কে’ অনুষ্ঠিত আন্তর্জাতিক খাদ্যমেলায় খলিল বিরিয়ানী হাউজের অংশগ্রহন

হাবিব রহমান   |   শনিবার, ০২ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   144 বার পঠিত   |   পড়ুন মিনিটে

`টেরেস অন দ্যা পার্কে’ অনুষ্ঠিত আন্তর্জাতিক খাদ্যমেলায়  খলিল বিরিয়ানী হাউজের অংশগ্রহন
কুইন্স সেন্টার ফর প্রগ্রেস এর উদ্যোগে প্রতি বছরের মত এবারও অনুষ্ঠিত হলো Annual Evening of fine food ফেস্টিবল।গত ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার  ফ্লাশীং এর টেরেস অন দ্য পার্কে অনুষ্ঠিত এই খাদ্য মেলায় মুলধারার শতাধিক প্রতিষ্ঠান অংশ গ্রহন করে।বাংগালী কমিউনিটির মধ্যে খাবারের স্টল নিয়ে অংশ নেন খলিল বিরিয়ানী হাউস। এটা ছিলো আয়োজকদের ২৮ তম প্রদর্শনী।
খলিলের খাবারের অন্যতম ছিলো সমুচা,সিংগারা,পকোরা এবং ফ্রায়েড রাইড। বাংলাদেশী খাবারের জন্য খলিল বিরিয়ানীর সামনে ছিলো বৃহৎ লাইন।পকোরা,সমুচা,সিংগারা, ছিলো বিদেশীদের আগ্রহের তালিকায়।
খলিলুর রহমান খলিল সাংবাদিকদের  বলেন,গত কয়েকবছর ধরে এখানে আমি স্টল দিচ্ছি।এখানে কোন খাবার বিক্রয় হয়না।প্রত্যেকেই তাদের নিজস্ব বা দেশীয় খাবারগুলো প্রমোট করার জন্য এখানে প্রদর্শন করে।আমিও এক এক সময় ভিন্ন ভিন্ন বাংলাদেশী খাবার নিয়ে হাজির হই এই খ্যদ্যমেলায়। বলা বাহুল্য প্রতিবারই বাংলাদেশী খাবারগুলো বিদেশীদের দৃষ্টি আকর্ষণে সক্ষম হয়।আর এবারও তার ব্যতিক্রম হয়নি।
অনুষ্ঠানে শেফ অব দ্য ইয়ার হিসাবে Hersh K Parekh এর নাম ঘোষণা করা হয়। টেরেস অন দ্য পার্কের সুবিশাল অডিটোরিয়ামের একপাশে ফুড ভেন্ডার ছাড়াও নিউইয়র্কের বড় বড় ব্যবসাঁয়ী কোম্পানীগুলো তাদের স্টল নিঁযে বসে।এদের মধ্যে উল্লেখযোগ্য ছিলো জেট ব্লউ,কনএডিশন,ম্যারিয়ট,জেএফ কে ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট,পোর্ট অথরিটি নিউইয়র্ক -নিউজার্সি,ডেল্টা এয়ারলাইনস,লা গোর্ডিয়া এয়ারপোর্ট,ম্যাসপাথ, ইত্যাদি।
Facebook Comments Box

Posted ৪:৩৬ অপরাহ্ণ | শনিবার, ০২ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com